ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

খিলগাওয়ে মায়ের বকা খেয়ে কিশোরীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, মে ৩, ২০২৩
খিলগাওয়ে মায়ের বকা খেয়ে কিশোরীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর খিলগাও মেরাদিয়া এলাকার একটি বাসায় মায়ের সঙ্গে অভিমান করে রাহিমা খাতুন (১৫) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বজনরা জানিয়েছেন। সে একটি বাল্ব কারখানায় চাকরি করত।

মঙ্গলবার (২ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেরাদিয়া পোড়াবাড়ি এলাকায় টিনসেড বাসায় ঘটনাটি ঘটে।  

মৃত রাহিমা ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার হোগলাকান্দা গ্রামের হুমায়ুন কবিরের মেয়ে। খিলগাঁও মেরাদিয়া পোড়াবাড়ি এলাকায় টিনসেড বাসায় পরিবারের সঙ্গে ভাড়া থাকত সে। তিন বোন এক ভাইয়ের মধ্যে রাহিমা ছিল তৃতীয়।

রাহিমার মা লাইলী বেগম জানান, রাহিমা একটি বাল্ব কারখায় চাকরি করত। ছোট ভাই রবিউল হাসান মাদরাসায় না যাওয়ায় সন্ধ্যার দিকে রাহিমা তাকে মারধর করে। এজন্য রাহিমাকে বকাঝকা করেন তিনি। অভিমান করে ঘরের দরজা বন্ধ করে দেয় রাহিমা। অনেকক্ষণ দরজা না খোলায় দরজা ভেঙে দেখা যায়, রাহিমা ঘরের আড়ার সঙ্গে নিজের ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। দ্রুত তাকে নামিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩৯ ঘণ্টা, মে ২, ২০২৩
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।