ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কয়েক মিনিটের ব্যবধানে বউ-শাশুড়ির মৃত্যু, স্তব্ধ পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
কয়েক মিনিটের ব্যবধানে বউ-শাশুড়ির মৃত্যু, স্তব্ধ পরিবার

নীলফামারী: নীলফামারীতে কয়েক মিনিটের ব্যবধানে মৃত্যুবরণ করেছেন শাশুড়ি সুকুমারী দাস (১০৫) ও তার ছেলের বউ মানদা দাস (৫৬)।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে সদর উপজেলার পলাশবাড়ী নটখানা দাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

মৃত সুকুমারী দাস ওই এলাকার মৃত কর্ণধর দাসের স্ত্রী ও মানদা দাস তাদের ছেলে মতিন দাসের স্ত্রী।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে সুকুমারী দাস বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।  

এদিকে, গত দুই বছর ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন সুকুমারী দাসের ছেলের বউ মানদা দাস। পরিবারের সদস্যরা যখন সুকুমারী দাসের মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসার ব্যবস্থা করছিলেন, ঠিক সেই সময়েই বাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়েন মানসা দাস। পরে এদিন (২৫ এপ্রিল) দুপুরে একই সঙ্গে স্থানীয় শ্মশানে তাদের মরদেহ সৎকার করা হয়।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যু দুটি স্বাভাবিক ছিল। তবে একই সঙ্গে একই পরিবারের দুজনের মৃত্যু খুবই বেদনাদায়ক। কয়েক মিনিটের ব্যবধানে বউ-শাশুড়ি দুজনে মারা যাওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।