ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই অটোরিকশাচালক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই অটোরিকশাচালক খুন

ময়মনসিংহ: ময়মনসিংহে পৃথক স্থানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২২ এপ্রিল) ঈদের দিন ভোর রাতে মহানগীর গোহাইলকান্দি পশ্চিমপাড়া ও বিপিন পার্কের সামনে এসএ সরকার গলিতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার দাপুনিয়া বাজারের চাঁন মিয়ার ছেলে সাদেক আলী (৩৫), একই উপজেলার চর ঘাগড়া এলাকার আক্কাস আলীর ছেলে হাবিবুর রহমান (৫১)।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এতথ‍্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, অটোরিকশাচালক সাদেক আলী ও হাবিবুর রহমান  সারারাত অটোরিকশা চালিয়েছেন। ভোর রাতে একই ছিনতাইকারী দলের তিন সদস্য গোহাইলকান্দি পশ্চিমপাড়া ও বিপিন পার্কের সামনে এসএ সরকার গলিতে তাদের ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে।

নিহত সাদেক মিয়ার বড় ভাই জানান, সাদেক গতকাল রাত ১২টার দিকে অটোরিকশা নিয়ে বের হন। সকালে পুলিশ আমাদের ফোন করে জানায় গোহাইলকান্দি এলাকা থেকে সাদেকের মরদেহ উদ্ধার করেছে। আমি আসামিদের কঠিন বিচার চাই।

ওসি শাহ কামাল আকন্দ আরও বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। অটোরিকশা দুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।