ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈদ উপলক্ষে মোটরসাইকেল উপহার পেলেন ইমাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
ঈদ উপলক্ষে মোটরসাইকেল উপহার পেলেন ইমাম

নরসিংদী: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদীর পলাশে যুবকদের কাছ থেকে একটি মোটরসাইকেল উপহার পেলেন মসজিদের ইমাম হাফেজ মুহাম্মদ আব্দুর রহমান।  

মঙ্গলবার (১৮ এপ্রিল) লাইলাতুল কদরের রাতে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার কাঁঠালিয়া পাড়া জামে মসজিদের ইমাম এ উপহার পেয়েছেন।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে পলাশ ইসলামিয়া আলিম মাদরাসার শিক্ষক মাওলানা রুহুল আমিন ছিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন।

মুসল্লিরা জানান, ঘোড়াশাল পৌর এলাকার বালিয়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে হাফেজ মুহাম্মদ আব্দুর রহমান ১৯৯৮ সাল থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে কাঁঠালিয়া পাড়া জামে মসজিদের ইমামের দায়িত্ব পালন করে আসছেন। পাশাপাশি ওই মসজিদের মক্তবে শিক্ষকের দায়িত্বও পালন করে যাচ্ছেন তিনি।

দীর্ঘ এ ২৫ বছরে তার কর্মক্ষেত্রে সঠিকভাবে দায়িত্ব পালন করায় তার প্রতি একটি আলাদা ভালোবাসা গড়ে ওঠে স্থানীয়দের। বিগত সময়ে বিভিন্নভাবে ইমামকে সম্মানিত করেছেন তারা। এবার ঈদ উপলক্ষে মোটরসাইকেল উপহার দিয়ে মসজিদের ইমামকে সম্মানিত করায় এলাকায় প্রশংসায় ভাসছেন যুবকরা।

ইমাম হাফেজ আব্দুর রহমান বলেন, যুবকরা সবাই মিলে আমাকে এ উপহার প্রদানের মাধ্যমে সম্মানিত করায় আলহামদুলিল্লাহ আমি অনেক খুশি হয়েছি, আমরা সবাই খুশি হয়েছি। বিশেষ করে আমি এলাকার যুবকদের জন্য সবার কাছে দোয়া চাই। তারা আমার ছাত্র ছিলেন। দীর্ঘ ২৫ বছর ধরে এ মসজিদের মক্তবে আমি তাদের পড়িয়েছি। সবাই দোয়া করবেন যেন সততা ও নিষ্ঠার সঙ্গে আমি দায়িত্ব পালন করে যেতে পারি।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।