ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশা করি মানুষ স্বস্তিতে বাড়ি ফিরতে পারবে: আইজিপি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
আশা করি মানুষ স্বস্তিতে বাড়ি ফিরতে পারবে: আইজিপি

গাজীপুর: পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, এখন পর্যন্ত যান চলাচল স্বাভাবিক রয়েছে। এরই মধ্যে সরকার বিভিন্ন রাস্তা অবমুক্ত করাসহ বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন।

এখন পদ্মা ব্রিজ দিয়ে মানুষ দ্রুত সময়ে পার হয়ে যেতে পারে। রাস্তা অনেক ভালো হয়েছে। সব জায়গাতেই পর্যাপ্ত ব্যবস্থা নিয়েছি। আশা করি মানুষ স্বস্তিতে বাড়ি ফিরতে পারবে।

তিনি আরও বলেন, সাধারণ মানুষ যাতে নিজ নিজ গন্তব্যে যথাসময়ে যেতে পারে। সেজন্য র‌্যাব, পুলিশ, আনসারসহ বিভিন্ন সংস্থা সবাই মিলে একসঙ্গে কাজ করছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় মহাসড়ক পরিস্থিতি পরিদর্শন শেষে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় তার সঙ্গে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. শাহাবুদ্দিন খান, গাজীপুর মেট্রোপলিটনের পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার দেলোয়ার হোসেন, উপ-পুলিশ কমিশনার ইব্রাহিম খান, আবু তোরাব মো. শামসুর রহমান ও আলমগীর হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দুপুরে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন করেন। পরে তিনি কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও চন্দ্র- নবীনগর সড়ক পরিস্থিতি পরিদর্শন করেন।  

বাংলাদেশ সময়: ১৪১৬, এপ্রিল ২০, ২০২৩।  
আরএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।