ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, পরিচালক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
সিলেটে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, পরিচালক আহত

সিলেট: সিলেটে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে আব্দুল লতিফ নামে ট্রেনের এক পরিচালক আহত হয়েছেন।

 

মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত ৮টার দিকে মোগলাবাজার রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আব্দুল লতিফ মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার উছলাপাড়া এলাকার বাসিন্দা। তিনি বাংলাদেশ রেলওয়ে হেডকোয়ার্টারের ট্রেন পরিচালক হিসেবে কর্মরত। এদিন সিলেটগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের পরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন।

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে আহতের ভাতিজা জাহাঙ্গীর আলম সুমন এসব তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত ৮টার দিকে সিলেটের নিকটবর্তী মোগলাবাজার রেলস্টেশন এলাকায় পৌঁছালে বাইরে থেকে দুর্বৃত্তরা পাথর নিক্ষেপে করে। এসময় একটি পাথর জানালার পাশে বসা আব্দুল লতিফের মাথায় এসে পড়লে মারাত্মকভাবে জখম হন তিনি। পরে ট্রেনটি সিলেট রেলস্টেশনে পৌঁছার পর সহকর্মীরা তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে তিনি সিলেটের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন।

ট্রেন পরিচালক আব্দুল লতিফের ভাতিজা জাহাঙ্গীর আলম সুমন বলেন, চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের পাথর নিক্ষেপের কারণে আমার চাচা আহত হয়েছেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন। তার মাথায় সেলাই দেওয়া হয়েছে এবং এক্স-রে করানো হয়েছে।

সিলেট রেলওয়ে স্টেশনের জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ ম কামাল হোসেন বলেন, পাথর নিক্ষেপের ঘটনায় এখনও মামলা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এনইউ/এনএস/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।