ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পেটের মধ্যে ৬০০টি ইয়াবা ট্যাবলেট বহন করছিলেন তিনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
পেটের মধ্যে ৬০০টি ইয়াবা ট্যাবলেট বহন করছিলেন তিনি

বাগেরহাট: বাগেরহাটে ৬০০টি ইয়াবা ট্যাবলেটসহ মো. হালিম মৃধা (৪৫) নামে এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তিনি কক্সবাজার থেকে পেটের মধ্যে ৬০০টি ইয়াবা ট্যাবলেট নিয়ে মোরেলগঞ্জে ফিরছিলেন।

সোমবার (১৭ এপ্রিল) ভোরে গোপন তথ্যের ভিত্তিতে বাগেরহাট কেন্দ্রিয় বাস  টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটক হালিম মৃধা মোরেলগঞ্জ উপজেলার পায়লাতলা গ্রামের ধলু মৃধার ছেলে।  

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বায়ক পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল ইসলাম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বাগেরহাট কেন্দ্রিয় বাস টার্মিনালের সামনে থেকে হালিম মৃধা নামে ওই মাদক কারবারীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি স্বীকার করেন যে, তার পেটের মধ্যে ইয়াবা ট্যাবলেট আছে।

পরে আটক হালিম মৃধাকে বাগেরহাট জেলা হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক এম এম ফয়সাল ইসলাম একটি প্লাষ্টিকের পাত্রের মধ্যে হালিমকে মল ত্যাগ করার জন্য বলেন। হালিম মল ত্যাগ করলে কালো স্কচটেপ দ্বারা মোড়ানো ছোট ছোট একই সাইজের ১২টি পোটলা বের হয়ে আসে। যার মধ্যে ৫০টি করে মোট ৬০০টি ইয়াবা ট্যাবলেট ছিল।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।