ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় সন্ত্রাসী জাফরিন আটক 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
খুলনায় সন্ত্রাসী জাফরিন আটক  জাফরিন

খুলনা: খুলনার পথেরবাজারে সাউথ এশিয়ান প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং কারখানায় চাঁদা আনতে গিয়ে আটক হয়েছে মশিয়ালীর ট্রিপল মার্ডার মামলার অন্যতম আসামি জাফরিন।  

রোববার (১৬এপ্রিল) রাত ১১টার দিকে ওই কারখানার শ্রমিক ও এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আটক জাফরিন খানজাহান আলী থানাধীন হাসান শেখের ছেলে।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামাল হোসেন খান বলেন, ওই কারখানায় গিয়ে এর আগে জাফরিন ম্যানেজারের নিকট চাঁদা দাবি করেছে। সামনে ঈদকে কেন্দ্র করে সে রোববার রাতে গিয়ে ম্যানেজারের কাছে আবারও চাঁদা দাবি করে। এরপর কারখানার শ্রমিক ও এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দিলে সেখান থেকে তাকে থানায় নিয়ে আসা হয়। কর্তৃপক্ষ থানায় মামলা দিলে তাকে গ্রেপ্তার দেখানো হবে। তার অন্যান্য সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। তাদেরও আটকে অভিযান অব্যাহত রাখা হয়েছে।

এর আগে শতভাগ রপ্তানীমুখী সাউথ এশিয়ান প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং কারখানার ম্যানেজার গোলাম সরওয়ার বলেন, রাত সাড়ে ৯টার দিকে জাফরিনসহ কয়েকজন জোর করে প্রবেশ করে। তারা কারখানার প্রধান ফটকে নিরাপত্তাকর্মীকে হুমকি-ধামকি দিয়ে প্রবেশ করে। এরপর আমার অফিস কক্ষে সামনে এসে গালিগালাজ ও চেঁচামেচি করতে থাকে। বিষয়টি টের পেয়ে আমি অন্য কক্ষে অবস্থান নিই। তারা পরে আমার বাসায় যায় এবং পরিবারের সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার করে। আমি এখানো অবরুদ্ধ অবস্থায় রয়েছি। এর আগে গত কয়েকদিন ধরে জাফরিন মোবাইল কল করে চাঁদা দাবি করে।

রোববার  বিকেলে একটি মোবাইল নাম্বার থেকে আমার নাম্বারে মেসেজ পাঠানো হয়েছে। তাতে লেখা ছিল আপনি খেলা শুরু করেছেন, আমি শেষ করব ইনশাল্লাহ রেডি থাকেন।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এমআরএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।