ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ড্রেনে মিলল ৪ জোড়া হরিণের শিং ও বন্দুক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
ড্রেনে মিলল ৪ জোড়া হরিণের শিং ও বন্দুক

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরের হরিনগরে অভিযান পরিচালনা করে চার জোড়া হরিণের শিং ও একটি একনলা বন্দুক জব্দ করেছে নৌ-পুলিশ।

সোমবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের হরিনগর খাদ্যগুদামের পানি বের হওয়ার বাইরের অংশের ড্রেন থেকে এসব শিং ও বন্দুক জব্দ করা হয়।

স্থানীয় সাইকেল মিস্ত্রী আনিছুর রহমান বলেন, আমি বিকেলে প্রকৃতির ডাকে সাড়া দিতে যায়। হঠাৎ খাদ্যগুদামের পানি বের হওয়ার ড্রেনে একটি বস্তায় হরিণের শিং জাতীয় কিছু দেখতে পেয়ে স্থানীয় নৌ পুলিশকে খবর দেই। পরে নৌ পুলিশের এসআই তারক বিশ্বাস ও এএসআই হাসানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স হরিনগর খাদ্যগুদামের পানি প্রবাহের বাইরের অংশের ড্রেনে অভিযানে নামেন।  

নৌ পুলিশের এসআই তারক বিশ্বাস বলেন, স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে খবর পেয়ে পরিত্যাক্ত অবস্থায় চার জোড়া হরিণের শিং ও একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়েছে। হরিণের শিংগুলো বনবিভাগের কাছে হস্তান্তর করা হবে।

ঘটনাস্থলে উপস্থিত বনবিভাগের চুনকুড়ি টহলফাড়ির ওসি মোঃ হারুন-উর-রশিদ বলেন, হরিণের শিংগুলো বছর খানেক আগের বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।