ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ককটেল ফাটিয়ে গতিরোধ, পরে রাস্তায় ফেলে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
ককটেল ফাটিয়ে গতিরোধ, পরে রাস্তায় ফেলে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে মো. মনিরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

রোববার (০৯ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মনিরুল সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগর বাবলাবোনা গ্রামের খান মোহাম্মদ গুদোড়ের ছেলে।

স্থানীয়, নিহত মনিরুলের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, মনিরুল ইসলাম রাতে ইংলিশ মোড় থেকে সাইকেল চালিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় বাড়ির কাছাকাছি এলে একটি ককটেল ফাটিয়ে তার গতিরোধ করা হয়। পরে সাইকেল থেকে নামা মাত্রই কয়েকজন দূর্বৃত্ত তার শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

এরপর স্থানীয় ও পথচারীরা রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে মনিরুলকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে সেখানে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

উদ্ধারকারী ও স্থানীয় বাসিন্দা আল আমিন জানান, চাকু দিয়ে মনিরুলের হাত, পা ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয়েছে। এর আগে প্রথমে রাস্তার পাশ থেকে ককটেল মেরে তাকে সাইকেল থেকে ফেলে দেওয়া হয়। পরে তাকে রাস্তার ওপরে ফেলে অসংখ্য বার কুপানো হয়। উদ্বারের সময় তার একটি হাত বিছিন্ন ছিল।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহফুজুল হক চৌধুরী বলেন, রাতেই হত্যাকণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে রয়েছে। কে বা কারা, কি কারণে তাকে হত্যা করেছে তার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। এছাড়া অপরাধীদের শনাক্ত করে আটকের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।