ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

অস্ত্র নিয়ে টিকটক করা সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
অস্ত্র নিয়ে টিকটক করা সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

ফরিদপুর: দেশীয় অস্ত্র নিয়ে টিকটক ভিডিও পোস্ট করা ফরিদপুরের সেই ছাত্রলীগ নেতা বিল্লাল মৃধাকে সাময়িক বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।  

জেলার বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন তিনি।

 

রোববার (৯ এপ্রিল) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো. ফাহিম আহমেদের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে বিল্লাল মৃধাকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

বিল্লাল মৃধাকে বহিষ্কারের সত্যতা নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান।  

তিনি বলেন, সংগঠন পরিপন্থী অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিল্লাল মৃধাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাসকেও সাময়িক বহিষ্কার করা হয়েছে। এক সপ্তাহের মধ্যে সশরীরে উপস্থিত হয়ে তাদের কেন স্থায়ী বহিষ্কার করা হবে না সে বিষয়ে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

রোববার (০৯ এপ্রিল) সকাল ৮টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে টিকটক ভিডিওটি পোস্ট করেন বিল্লাল মৃধা। এদিন ‘ছাত্রলীগ নেতার দেশীয় অস্ত্র নিয়ে টিকটক' শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম।  

এ ঘটনায় বিতর্ক সৃষ্টি হলে প্রায় ৪ ঘণ্টা পর তিনি পোস্টটি ডিলিট করেন। ততক্ষণে এটি ভাইরাল হয়ে যায়।

এর আগে গত ২৫ মার্চ কোমরে পিস্তল গুঁজে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাসের বিরুদ্ধে মামলা হয় এবং পরবর্তী কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন >> ছাত্রলীগ নেতার দেশীয় অস্ত্র নিয়ে টিকটক

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।