ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

ময়মনসিংহ: ময়মনসিংহে এতিম শিশুদের সঙ্গে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন। এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের রুহের মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

রোববার (৯ এপ্রিল) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর মাসকান্দাস্থ আল মানার এতিমখানায় এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে সংগঠনের বিভাগীয় কমিটি।

এর আগে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে এক আলোচনা সভায় বক্তব্য দেন জিয়াউর রহমান ফাউন্ডেশন ও বিএনপিপন্থী পেশাজীবী সংগঠনের নেতারা।    

এ সময় বক্তারা বলেন, নানামুখী সঙ্কটে দেশের মানুষ দিশেহারা। চলমান পরিস্থিতিতে দেশের মানুষ এক ভয়াবহ ক্রান্তিকাল অতিক্রম করছে। এই অবস্থা থেকে মুক্তি পেতে ঐক্যবদ্ধ আন্দোলনের কোনো বিকল্প নেই।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জিয়াউর রহমান ফাউন্ডেশনের আজীবন সদস্য প্রফেসর ড. একেএম ফজলুল হক ভূইয়া।

সংগঠনের বিভাগীয় কমিউনিকেটর ও কো-অর্ডিনেটর ডা. মো. সায়েম মনোয়ারের সঞ্চালনায় আরও বক্তব্য দেন পেশাজীবী নেতা প্রফেসর ড. একেএম মূসা শাহীন, প্রফেসর ড. আনোয়ারুল ইসলামসহ পাশাজীবী সংগঠনের নেতারা।

এ সময় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।