ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে শিশু ধর্ষণচেষ্টায় যুবক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
সিদ্ধিরগঞ্জে শিশু ধর্ষণচেষ্টায় যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে শাহ আলম (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকা থেকে উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলাম তাকে গ্রেপ্তার করেন।

 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, শিশুটির পিতা মানসিক ভারসাম্যহীন। তার মা দুই মেয়েকে নিয়ে সিদ্ধিরগঞ্জের মৌচাক বসুহাজী মার্কেট এলাকার ইব্রাহীমের বাড়িতে অভিযুক্ত শাহ আলমের পরিবারের সঙ্গে যৌথভাবে একটি করে রুম ভাড়া নিয়ে থাকেন। গত ২ এপ্রিল সকালে সাড়ে পাঁচ বছর ও সাড়ে তিন বছরের দুই মেয়েকে বাসায় রেখে আশেপাশের বাসা বাড়িতে কাজ করতে যান। এসময় অভিযুক্ত শাহ আলম সাড়ে তিন বছরের ওই শিশুকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করলে শিশুটি  চিৎকার শুরু করে। তখন রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে রেখে শাহ আলম পালিয়ে যায়। দুপুরে কাজ শেষে মা বাসায় ফিরে দেখেন রক্তাক্ত অবস্থায় তার মেয়ে যন্ত্রণায় ছটফট করছে।  

পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। শুক্রবার (৭ এপ্রিল) সকালে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা পুলিশকে জানায় এবং দুপুরে শাহ আলমকে গ্রেপ্তার করে পুলিশ।  

অভিযুক্ত শাহ আলম পেশায় একজন রিকশাচালক এবং নেশাগ্রস্ত। তার পিতার নাম মৃত আবদুল হাসেম। গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার মাইকনাম এলাকায়।  

সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে তার মা বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত শাহ আলমকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
এমআরপি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।