ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডেমরায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
ডেমরায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে সোহেল (২২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী তাজুল ইসলাম জানান, তারা স্টাফ কোয়ার্টার হাজীনগর এলাকায় একটি পাঁচতলা নির্মাণাধীন ভবনে রড মিস্ত্রির কাজ করেন। গত চারদিন হলো সোহেল সহযোগী হিসেবে সেখানে কাজে যোগ দিয়েছিলেন। আজ (৭ এপ্রিল) সকাল ৮টার দিকে তিনি কাজে আসেন। এরপর ভবনটির চারতলায় কাজ করার সময় সেখান থেকে অসুস্থতার কারণে মাথা ঘুরে নিচে পড়ে যান। দেখতে পেয়ে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।