ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেশার টাকা না পেয়ে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
নেশার টাকা না পেয়ে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী! ফাইল ফটো

রাজশাহী: নিজ বাড়ির পেছনের আমগাছে ঝুলছিল এসএসসি পরীক্ষার্থীর মরদেহ। পরিবারের সদস্যরা তা দেখে থানায় খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেই পরীক্ষার্থীর মরদেহ নামায়।  

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের বারোপাখিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারের ধারণা এটি আত্মহত্যা।

তবে এ ঘটনায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে শেষ পর্যন্ত ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দিয়েছে পুলিশ।

মৃত স্কুলছাত্রের নাম মেহেদী হাসান (১৭)। মেহেদী হাসান ওই গ্রামের সিরাজ উদ্দীনের ছেলে এবং সৈয়দপুর উচ্চবিদ্যালয়ের ছাত্র ছিল। ধারণা করা হচ্ছে বুধবার (৫ এপ্রিল) রাতের কোনো এক সময়ে ঘটনা ঘটে।

তার বাবা সিরাজ উদ্দিন বলেন, মেহেদী বুধবার রাত সাড়ে ৮টার দিকে খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়। এরপর দীর্ঘক্ষণ ফিরে না আসায় তারা তাকে খুঁজতে থাকেন। একপর্যায়ে গভীর রাতে বাড়ির পেছনে আমগাছের ডালে ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ সকালে গিয়ে তার মরদেহ নামায়। মেহেদী সম্প্রতি মাদকাসক্ত হয়ে পড়েছিল। আর মাদক কিনতে টাকার জন্য বাড়িতে প্রায়ই ঝগড়া করত। গতকালও নেশার টাকার জন্য ঝামেলা করে বের হয়েছিল। সে ক্ষোভ থেকেই মেহেদী আত্মহত্যা করেছে।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। মৃতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।