ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রমজানে পথে পথে সাশ্রয়ী মূল্যে নিত্যপণ্য দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
রমজানে পথে পথে সাশ্রয়ী মূল্যে নিত্যপণ্য দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

ফরিদপুর: পুরো রমজান মাসে পথে পথে সাশ্রয়ী মূল্যে নিত্যপণ্য বিক্রয় করছে বসুন্ধরা গ্রুপ। বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশে তাদের ২৩টি নিত্যপণ্য ভোক্তার কাছে সুলভ মূল্যে পৌঁছে দিতেই এ আয়োজন করা হয়েছে।

ফরিদপুরে বুধবার (০৫ এপ্রিল) বেলা ১১টায় জেলা শহরের রেল স্টেশন মোড়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।  

ফরিদপুরে বসুন্ধরা গ্রুপের সরবরাহকারী হক এন্টারপ্রাইজের মাধ্যমে পথে পথে এ নিত্যপণ্য সরবরাহ করা হচ্ছে।

সাশ্রয়ী মূল্যে নিত্যপণ্য উদ্বোধন কার্যক্রমে উপস্থিত ছিলেন- জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ফরিদপুরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ, সিভিল সার্জন অফিসের স্যানিটারি ইন্সপেক্টর মো. বজলুর রশিদ খান, ফরিদপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল ও বসুন্ধরা গ্রুপের সরবরাহকারী হক এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সানাউল হক শিমুলসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ফরিদপুরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ বলেন, ভোক্তা পর্যায়ে নিত্যপণ্য সঠিক ও সুলভ মূল্যে নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য। বসুন্ধরা গ্রুপ সেই কাজটি করছে। আমরা তাদের সার্বিক সহায়তা করছি।

বসুন্ধরা গ্রুপের সরবরাহকারী হক এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সানাউল হক শিমুল বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশেই আমরা ভোক্তা পর্যায়ে সুলভ মূল্যে নিত্যপণ্য সরবরাহ কার্যক্রম শুরু করেছি। রমজান মাস জুড়ে এ কার্যক্রম চলমান থাকবে। আমাদের নিত্যপণ্যের মধ্যে ১৮৭ টাকার সয়াবিন তেল সুলভ মূল্যে ১৭৯ টাকায় এবং ৬৮ টাকার আটা ৬০ টাকায় বিক্রি করছি। এরকম আরও ২১টি পণ্য আমরা বিক্রি করছি।  

তিনি বলেন, আমাদের আনলিমিটেড পণ্য সরবরাহের ব্যবস্থা আছে। প্রতিদিন একটি গাড়িতে করে শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন স্পটে পণ্য বিক্রির ব্যবস্থা করা হচ্ছে। গাড়ির পণ্য শেষ হয়ে গেলে পুনরায় সরবরাহ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।