ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আরএমও’র হাতে ল্যাব অ্যাটেনডেন্ট লাঞ্ছিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
আরএমও’র হাতে ল্যাব অ্যাটেনডেন্ট লাঞ্ছিত

সাতক্ষীরা: সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফয়সাল আহমেদের বিরুদ্ধে ওই হাসপাতালে আউটসোর্সিংয়ে কর্মরত ল্যাব অ্যাটেনডেন্ট (আউট সোর্সিং) মাসুদ রানাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (০৪ এপ্রিল) লাঞ্ছনার শিকার ল্যাব অ্যাটেনডেন্ট মাসুদ রানা এ বিষয়ে প্রতিকার চেয়ে সিভিল সার্জনের কাছে লিখিতভাবে আবেদন করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মাসুদ রানা তার কর্মস্থলে বসে কাজ করছিলেন। এ সময় আরএমও ডা. ফয়সাল আহমেদ উক্ত সেই রুমে প্রবেশ করেন। তিনি প্রথমে প্যাথলজিস্ট রবিন্দ্রনাথের সঙ্গে কথা বলেন। এরপর মাসুদ রানার নাম শুনে তাকে গলা ধাক্কা দিয়ে মারতে মারতে রুম থেকে বের করে দেন।

অভিযোগপত্রে তিনি দীর্ঘ দুই বছর ধরে সদর হাসপাতালে দায়িত্ব পালন করছেন উল্লেখ করে এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন।

এদিকে, এ বিষয়ে খোঁজখবর নিতে গিয়ে এমন আরও কিছু অভিযোগ পাওয়া গেছে ডা. ফয়সাল আহমেদের বিরুদ্ধে। এর আগেও তিনি এমএলএসএস আনারুল ইসলাম, শামসুর রহমান ও বাবুর্চি বাবুকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন।

এসব বিষয়ে জানতে ডা. ফয়সাল আহমেদকে একাধিকবার ফোন করা হয় কিন্তু সেটি বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে সিভিল সার্জন ডা. সবিজুর রহমান জানান, আউট সোর্সিং কর্মী মাসুদ রানা একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।