ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাসপাতালে স্ত্রীর মরদেহ, স্বামী পলাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
হাসপাতালে স্ত্রীর মরদেহ, স্বামী পলাতক

বরগুনা: স্ত্রীর মরদেহ হাসপাতালে রেখে পালিয়েছেন স্বামী। মৃত গৃহবধূর নাম শাহিদা বেগম (৩২)।

সোমবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে বরগুনার আমতলী সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।  

জানা গেছে, আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামের নিজাম হাওলাদারের ছেলে হারুন চৌকিদারের সঙ্গে কুমিল্লা জেলার লাকসাম উপজেলার ভাঙ্গা দিঘির পারের কাদের চৌকিদারের মেয়ে শাহিদার ২০১১ সালে বিয়ে হয়। বিয়ের পর তাদের ২টি কন্যা সন্তানেরও জন্ম হয়। এক সপ্তাহ আগে হারুন চৌকিদার দ্বিতীয় বিয়ে করলে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়।

সোমবার সন্ধ্যায় এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা এবং মারপিটের ঘটনা ঘটে। এক পর্যায়ে শাহিদা গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। তবে নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামবাসী জানান, গ্রহবধূ শাহিদাকে হত্যা করে তার স্বামী লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান শাহিদাকে উদ্ধার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় তার স্বামী পলাতক ছিল।

ইউপি সদস্য হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখি শাহিদার লাশ মাটিতে পড়ে আছে। দ্রত আমি তাকে চিকিৎসার জন্য আমতলী হাসপাতালে নিয়ে আসি। এ সময় তার স্বামী হারুন চৌকিদার পলাতক ছিল।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।