ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ভুয়া ডাক্তারকে লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
নোয়াখালীতে ভুয়া ডাক্তারকে লাখ টাকা জরিমানা

নোয়াখালী: সনদ ব্যতীত ডাক্তার পরিচয় দিয়ে রোগী দেখার অপরাধে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় আব্দুর রহমান (২৪) নামে এক ভুয়া ডাক্তারকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।  

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার আমিশা ইউনিয়নের ঈদগাঁ আমিন বাজারে অভিযান চালিয়ে এ ভুয়া ডাক্তারকে জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেন।

ভুয়া ডাক্তার আব্দুর রহমান উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের আইছপাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইসমাইল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিএমডিসির ডাক্তারি সনদ ব্যতীত চিকিৎসা দেওয়ার অভিযোগ উপজেলার ঈদগাঁ আমিন বাজারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় অভিযোগের সত্যতা পেয়ে ভুয়া ডাক্তার আব্দুর রহমানকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে তাকে ভব্যিষতে এমন কাজ  না করার জন্য সতর্ক করা হয়।  

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন, সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শফিকুর রহমান এবং সোনাইমুড়ী থানা পুলিশের একটি দল।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।