ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে স্কুলশিক্ষিকাকে ছুরিকাঘাত, সাবেক স্বামী আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
ঝালকাঠিতে স্কুলশিক্ষিকাকে ছুরিকাঘাত, সাবেক স্বামী আটক  মো. আতিকুর রহমান

ঝালকাঠি: ঝালকাঠিতে রুনা খানম (৩৪) নামে এক স্কুলশিক্ষিকার পেটে ছুরিকাঘাত করে গুরুতর জখম করা হয়েছে।  

এ ঘটনায় তার সাবেক স্বামী মো. আতিকুর রহমানকে (৩৮) আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ১০টার দিকে শহরের সাধনার মোড়ে এ ঘটনা ঘটে। আহত রুনা ঝালকাঠি শহরের শাহী মডেল প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা পদে কর্মরত।  

পুলিশ জানায়, কয়েক মাস আগে আতিকের সঙ্গে রুনার বিয়ে বিচ্ছেদ হয়। মঙ্গলবার সকাল ১০টার দিকে রোনাল্ডস রোডের বাসা থেকে শীতলা খোলা শাহী মডেল প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন রুনা। পথে সাধনার মোড়ে তার পথ রোধ করে পেটে ও বুকে ছুরিকাঘাত করেন আতিক।
এ অবস্থায় স্থানীয় লোকজন রুনাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠান। পরে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে ঘটনার সময় সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের এটিএসআই শাখাওয়াত স্থানীয়দের সহযোগিতায় রক্তমাখা ছুরিসহ আতিককে আটক করেন।

গ্রেফতারকৃত আতিক ঝালকাঠির রোনাল্ডস রোডের শিশু স্বর্গ নামে একটি আর্টস্কুল পরিচালনা করেন। আর আহত শিক্ষিকা শহরের রোনাল্ডস রোডে ভাড়া বাসায় থাকেন। তার গ্রামের বাড়ি সদর উপজেলার মুরাসাতা গ্রামে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মে. নাসির উদ্দিন সরকার।  

আতিকের দাবি, রুনা তার স্ত্রী ছিলেন, গত ২০২১ সালের ১৮ জুলাই তাদের বিয়ে হয়। পারিবারিক কলহের কারণে পরের বছর ২০২২ সালের ১৫ জুন তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

এদিকে শাহী মডেল প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক নুরুনাহার বেগম বলেন, আমাদের স্কুলের শিক্ষিকা রুনা খানমকে কুপিয়ে জখম করার তীব্র নিন্দা জানাই। দোষী ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ