ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে ভেজাল খাদ্য বিক্রয়ের দায়ে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
নবাবগঞ্জে ভেজাল খাদ্য বিক্রয়ের দায়ে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ঢাকা (নবাবগঞ্জ): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পবিত্র রমজান মাস উপলক্ষে ভ্রাম্যমাণ আদালতে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে।

শনিবার (১ মে) বিকালে খাদ্যে ভেজাল ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে নবাবগঞ্জ ও বাগমারা বাজারে সহকারি কমিশনার (ভূমি) উপজেলা নির্বাহী ম্যাজিস্টেট আব্দুল হালিম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অর্থদণ্ড প্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হচ্ছে- নবাবগঞ্জ বাজার চৌরাস্তাস্থিত কাচ্চি ডাইন, সিয়াম হোটেল, সেভেন সেভ হোটেল ও বাগমারা বাজার হাজি বিরিয়ানী ঘর।

জানা যায়,  অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত ও বাসি, পঁচা খাবার প্রস্তুত, বিক্রয়ের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতে এ প্রতিষ্ঠানকে  ৫,০০০ টাকা করে অর্থদণ্ড ও বাগমারা বাজারের হাজী বিরিয়ানি হোটেলকে ১০,০০০ টাকা অর্থদণ্ড করেছেন।
 
এবং এদের সবাইকে খাদ্যের মান নিশ্চিত, স্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, বাসি পঁচা খাবার বিক্রি বন্ধ নিশ্চিত করার জন্য সচেতন করা হয়েছে। ব্যবসায়ীদেরকে পণ্যের অতিরিক্ত মূল্য না রাখার জন্য সতর্ক করেন।  

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট মো. আ. হালিম জানান, নবাবগঞ্জ উপজেলায় এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ