ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে বিষপানে কলেজ শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
সিলেটে বিষপানে কলেজ শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

সিলেট: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বাসিন্দা ও দক্ষিণ সুরমার নর্থ ইস্ট নার্সিং কলেজের ডিপ্লোমা নার্সিংয়ের প্রথম বর্ষের এক শিক্ষার্থী বিষপানে ‘আত্মহত্যা’ করেছেন বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম সমাপ্তি রাণী বৈষ্ণব (২০)।

জানা গেছে, দক্ষিণ সুরমার বদিকোনা এলাকার একটি হোস্টেলে ভাড়া থাকতেন সমাপ্তি রাণী বৈষ্ণব। তার বাবার নাম কালীবাসী বৈষ্ণব (মৃত)। বুধবার (২৯মার্চ) রাত সাড়ে দশটার দিকে তিনি রাসায়নিক দ্রব্য (বিষ) পান করে। তাকে মুমূর্ষ অবস্থায় অন্যান্যরা উদ্ধার করে নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

অবস্থার অবনতি হলে রাতেই তাকে এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে সমাপ্তির মৃত্যু হয়।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সুমন কুমার চৌধুরী বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আলামত হিসেবে নিহতের পান করা বিষের কৌটা জব্দ করা হয়েছে। মরদেহ ওসমানী মেডিকেলের মর্গ থেকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কী কারণে সমাপ্তি এ কাণ্ড ঘটালেন, তদন্ত করে দেখা হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এনইউ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।