ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

জাতীয়

র‍্যাব পরিচয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
র‍্যাব পরিচয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক ২

নরসিংদী: নরসিংদীর পলাশে র‍্যাব পরিচয় দিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে দুইজনকে আটক করেছে পুলিশ।  
বৃহস্পতিবার দুপুরে উপজেলার ঘোড়াশাল মুসাবিন হাকিম ডিগ্রি কলেজের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন - ভোলা সদর থানার উত্তর দিঘলদি গ্রামের আলী হোসেনের ছেলে আব্দুল করিম মিয়া (৪৩) ও বরগুনা জেলার সোনাতলা গ্রামের বেলায়েত মোল্লার ছেলে আবুল কালাম আজাদ (৪৫)।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, এ ঘটনায় আটকদের নামে পলাশ থানায় একটি নিয়মিত মামলা প্রক্রিয়াধীন। আটক আব্দুল করিম ও আবুল কালাম আজাদের নামে বিভিন্ন জেলায় একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে।

ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ জানায়, দুপুরে দুই ব্যক্তি পলাশ বাসস্ট্যান্ড থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া নিয়ে ঘোড়াশাল রেলস্টেশন সংলগ্ন মুসাবিন হাকিম ডিগ্রি কলেজের সামনে আসে। পরে তারা নিজেদের র‍্যাব পরিচয় দিয়ে অটোরিকশা থামিয়ে তা ছিনতাইয়ের চেষ্টা করে।  

এসময় তাদের আচার আচরণে চালক ও স্থানীয়দের সন্দেহ হয়। তাদের আটক করে পুলিশকে খবর দেন তারা। খবর পেয়ে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এএসআই হারুন অর রশীদ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা আরও একটি সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।