ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

র‌্যাব হেফাজতে জেসমিনের মৃত্যু: নিরপেক্ষ তদন্তের দাবি সুজনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
র‌্যাব হেফাজতে জেসমিনের মৃত্যু: নিরপেক্ষ তদন্তের দাবি সুজনের

নওগাঁ: নওগাঁয় আটক করার পর র‌্যাব হেফাজতে সুলতানা জেসমিন নামে ইউনিয়ন ভূমি অফিসের এক কর্মচারীর মৃত্যুর ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবিতে নওগাঁয় মানববন্ধন করেছে সুশাসনের জন্য নাগরিক (সুজন)।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সুজনের নওগাঁ জেলা কমিটির আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সুলতানা জেসমিনের মৃত্যুর ঘটনা বিদ্যমান আইনের লঙ্ঘন। সুষ্ঠু তদন্ত না হওয়ায় এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটতেই থাকবে। ফলে ঘটনাটির সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদ্ঘাটন করে এর বিচার করতে হবে।

মানববন্ধনে সুজনের নওগাঁ জেলা কমিটির সহ-সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক এ কে সাজু, আইন বিষয়ক সম্পাদক মিনহাজুল ইসলামসহ সংগঠনটির নেতাকর্মীরা অংশ নেন।

বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে মুক্তির মোড় থেকে একটি সাদা মাইক্রোবাসে এসে র‌্যাব সদস্যরা সুলতানা জেসমিনকে আটক করে নিয়ে যায়। এরপর তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসকদের পরামর্শে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৪ মার্চ) সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়। সুলতানা জেসমিন নওগাঁ সদর উপজেলার চন্ডীপুর ইউনিয়ন ভূমি অফিসে অফিস সহকারী পদে চাকরি করতেন। তার নামে আর্থিক প্রতারণার অভিযোগ ছিল বলে দাবি করেছে র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।