ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফেনীতে গণহত্যা দিবস পালিত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
ফেনীতে গণহত্যা দিবস পালিত 

ফেনী: ফেনীতে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালিত হয়েছে।  

দিবসটি উপলক্ষে শনিবার (২৫ মার্চ) সকালে ফেনী সরকারি কলেজ বধ্যভূমিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় জেলা প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সংগঠন।

 

দিবসটি উপলক্ষে দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি পালন করে জেলা প্রশাসন। সকাল সাড়ে ৯ টায় ফেনী সরকারি কলেজ বধ্যভূমিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ফেনী জেলাপ্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান ও পুলিশ সুপার জাকির হাসান।  

এরপর ফেনী সরকারি কলেজের বীর মুক্তিযোদ্ধা খাজা আহমেদ অডিটোরিয়ামে জেলা প্রশাসন ও ফেনী সরকারি কলেজ এক আলোচনা সভার আয়োজন করে।  

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনীর জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান।  

এ সময় পুলিশ সুপার জাকির হাসান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব,বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন, জেলা সিভিল সার্জন ডা: মো. শিহাব উদ্দিন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মো. বাতেন, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট হাফেজ আহম্মেদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো: মাসুদুর রহমান, মোমেনা আক্তার ও জেলা ম্যাজিস্ট্রেট অভিষেক দাশ উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোক্তার হোসেইন।  

অপরদিকে দিবসটি উপলক্ষে ফেনী সরকারি কলেজ বধ্যভূমিতে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এম পি ও ফেনী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এসএইচডি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।