ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে টিউবওয়েল থেকে বের হচ্ছে পানি ও গ্যাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
পিরোজপুরে টিউবওয়েল থেকে বের হচ্ছে পানি ও গ্যাস

পিরোজপুর: কল চাপলেই পানি উঠবে এটাই স্বাভাবিক। কিন্তু চাপ ছাড়াই কলে পানি ও গ্যাস আসছে।

ঘটনাটি ঘটেছে পিরোজপুরের একটি টিউবওয়েলে।  

এ ঘটনা দেখতে ওই এলাকায় ভিড় জমাচ্ছেন উৎসুক জনতা।

জানা গেছে, পিরোজপুর পৌর শহরের ঝাটকাঠীর সাহেব পাড়া এলাকার সুশীল চন্দ্র শীল তার বাড়িতে পানির প্রয়োজন মেটাতে সাতদিন আগে একটি টিউবওয়েল স্থাপন করেন। এর পর থেকেই চাপ ছাড়াই টিউবয়েল থেকে অনবরত পানি পড়ছে। উৎসুক জনতা তা দেখতে সেখানে ভিড় করছেন। একপর্যায়ে গতকাল শুক্রবার (২৪মার্চ) সন্ধ্যায় এক উৎসুক ব্যক্তি ওই পানিতে দিয়াশলাই এর কাঠি ফেললে আগুন জ্বলে ওঠে।

মুহূর্তে সেখানে লোকজনের ভিড় জমে যায়। অনেকে ছবি তুলে তা সামাজিকযোগাযোগ মাধ্যম ফেসবুকে দিলে সে সংবাদ আশপাশে ছড়িয়ে পড়ে। হাজির হয় প্রশাসনের লোকজন। ইতোমধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়।

ঝাটকাঠী এলাকার বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, কয়েকদিন ধরে টিউবওয়েল থেকে অনবরত পানি বের হচ্ছে। সেটা আমরা অনেকেই দেখেছি। কিন্তু গতকাল সন্ধ্যা থেকে আগুন জ্বলতেছে এটা দেখে এলাকায় যেমন আতঙ্ক ছড়িয়ে পড়েছে তেমনি ভয়ে আছি আমরা। তিনি বলেন, যেকোনো সময় ঘটতে পারে বড় কোনো দুর্ঘটনা। এ ঘটনা শুনে গত রাতেই সেখানে হাজির হন পিরোজপুর সদর উপজেলা নির্বাহী
কর্মকর্তা মরিয়ম জাহান। তিনি বলছেন এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জানা গেছে, ৫ বছর আগে জেলার ভান্ডারিয়ায় এ জাতীয় আরেকটি ঘটনা ঘটেছিল।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।