ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদক কারবারির ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা হাসপাতালে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
মাদক কারবারির ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা হাসপাতালে আহত পুলিশ কর্মকর্তা শাহিনুর রহমান খান। ছবি- বাংলানিউজ

ঢাকা: রাজধানীর তুরাগ এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে অভিযান চালাতে গিয়ে এক মাদক কারবারির ছুরিকাঘাতে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিনুর রহমান খান আহত হয়েছেন। বর্তমানে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যার দিকে তুরাগের ফুলবাড়িয়া টেকপাড়া এলাকার বিল্লাল হাজির বাড়ির ছাদে ওই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার।

তিনি বলেন, আজ (২৪ মার্চ) সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই শাহিনুর রহমান খান তার সঙ্গীয় এএসআই মো. মাহবুব আলম ও আনসার সদস্য মো. রকিবুলসহ ফুলবাড়িয়া টেকপাড়া এলাকার বিল্লাল হাজির ৪ তলা বাড়ির ছাদে অভিযান পরিচালনা করার সময় সেখানে অবস্থানরত অজ্ঞাতনামা কয়েকজন পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়।  

ওই সময় আ. রউফ (৪০) নামে এক মাদক কারবারি ছাদের পানির ট্যাংকির উপর থেকে লাফ দিয়ে এসআই শাহিনুর রহমান খানের বুকের ডানপাশে ধারালো ছুরি দিয়ে আঘাত করে এবং রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে নিকটস্থ শিনশিন জাপান হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে তাকে দ্রুত ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।  

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার এবং মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি মওদুত হাওলাদার।

বাংলাদেশ সময়: ২৩১৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।