ঢাকা, শুক্রবার, ১৭ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

মাসজুড়ে ২ টাকায় মিলবে ইফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
মাসজুড়ে ২ টাকায় মিলবে ইফতার

বরগুনা: রমজানে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও যুবলীগ নেতা তারেকুজ্জামান তারেক। মাত্র দুই টাকায় মাস জুড়ে অসহায় ও সুবিধা বঞ্চিতদের ইফতার করাবেন তিনি।

শুক্রবার (২৪ মার্চ) বিকেল ৬টার দিকে তালতলী বাসস্ট্যান্ড মোড়ে প্রথম দিনের মতো ইফতার বিতরণ শুরু করেন।

বিতরণ করা ইফতারসামগ্রীর মধ্যে রয়েছে বুট-মুড়ি, পেঁয়াজু, খেজুর, জিলাপি, শসা ইত্যাদি। বিষয়টি নিয়ে উপজেলাবাসীর মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে।

রিকশাচালক মজিদ বলেন, আমাদের পরিবারের চাহিদা অনুযায়ী ভালো ইফতার কেনার সামর্থ্য নাই। তাই এখান থেকে ইফতার কিনতে এসেছি। এখন প্রতিদিন এখান থেকে ইফতার কিনে বাড়িতে গিয়ে সবাই মিলে একসঙ্গে ইফতার করব।

যুবলীগ নেতা তারেকুজ্জামান তারেক বলেন, আমি করোনাকালীন সময় থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। আমার সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে সহযোগিতা হাত বাড়িয়ে দিয়েছি। প্রতি বছর রমজান মাস জুড়ে পথচারী এবং অসহায় রোজদারদের জন্য ইফতারসামগ্রী বিতরণ করি। এরই ধারাবাহিকতায় এ বছর রোজা শুরুর প্রথম দিন থেকেই ইফতারসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করি। আশা রাখি, শেষ রোজা পর্যন্ত এ কার্যক্রম চলবে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।