ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নাটোরে পৃথক দুর্ঘটনায় ২ নারীর মৃত্যু 

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
নাটোরে পৃথক দুর্ঘটনায় ২ নারীর মৃত্যু 

নাটোর: নাটোরের গুরুদাসপুরে বাসের ধাক্কায় নাজমা বেগম (৫১) ও লালপুরে ট্রেনে কাটা পড়ে রাশিদা খাতুন (৩৫) নামে দুই নারীর মৃত্যু হয়েছে।  

শুক্রবার (২৪ মার্চ) দুপুরে গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের হাজিরহাট এলাকায় বাস দুর্ঘটনা ও সকালে লালপুর উপজেলার আঙ্গারীপাড়া রেলগেট এলাকায় ট্রেনে কাট পড়ে মৃত্যুর এ ঘটনা ঘটে।

 

নিহত নাজমা বেগম গুরুদাসপুর উপজেলার বামনকোলা গ্রামের সাইদুল খাঁর স্ত্রী ও রাশিদা খাতুন লালপুর উপজেলার অর্জুনপুর গ্রামের আমিরুল ইসলাম টেনুর স্ত্রী।  

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান ও আজিমনগর রেল স্টেশন মাস্টার মোস্তাফিজুর রহমান এই দুইটি পৃথক দুর্ঘটনার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

ওসি হাবিবুর রহমান জানান, শুক্রবার দুপুরের দিকে নাজমা বেগম বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের হাজিরহাট এলাকায় সড়ক পারাপার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান নাজমা বেগম।  

অপরদিকে, লালপুরের আজিমনগর রেলস্টেশন মাস্টার জানান, রাশিদা খাতুন নাটোর প্রাণ কোম্পানিতে চাকরি করতেন। শুক্রবার সকালে অফিসে যাওয়ার জন্য উপজেলার আঙ্গারীপাড়া রেলগেট এলাকায় রেললাইন পার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী আন্ত:নগর ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।