ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

৫২৬ খতিব-ইমামকে সংবর্ধনা দিয়ে বর্ষপূর্তি পালন মেয়রের 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
৫২৬ খতিব-ইমামকে সংবর্ধনা দিয়ে বর্ষপূর্তি পালন মেয়রের 

ফেনী: পৌর পরিষদের দায়িত্ব পালনের ২য় বর্ষ উদযাপন করলে ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। জমকালো কোন আয়োজন না করে পৌরসভার সবকটি মসজিদের খতিব ও ইমামদের সংবর্ধনা দিয়ে দিনটি পালন করেছেন তিনি।

 

ব্যতিক্রমী এ আয়োজনে আসতে পেরে ইমাম-খতিবরাও বেশ অভিভূত।  

পৌরসভার বর্তমান পরিষদের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে পৌরসভার ১৮ ওয়ার্ডের ২২০টি মসজিদের ৫২৬ জন ইমাম, মুয়াজ্জিন এবং খতিবদের সংবর্ধনা দেওয়া হয়েছে ।  

শনিবার (১৮ মার্চ) সকালে পৌর চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ।

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজির সভাপতিত্বে এবং পৌর কাউন্সিলর বাহার উদ্দিন বাহারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান।  উপস্থিত ছিলেন ফেনী পুলিশ সুপার জাকির হাসান।

প্রধান অতিথির বক্তব্যে নিজাম হাজারী বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান একজন খাঁটি মুসলমান ছিলেন, বঙ্গবন্ধুই ইসলামি ফাউন্ডেশন গড়েছেন। তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা সেই ধারাবাহিকতায় সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করছেন। বর্তমান সরকার ক্ষমতায় থাকলেই আলেম-ওলামারা নিরাপদ থাকে।  

বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান বলেন, ফেনী জেলাকে এগিয়ে নেয়ার জন্য সবাইকে কাজ করতে হবে। মসজিদে মুসল্লিদের সামাজিক দায়িত্ব পালনে উৎসাহিত করলে সমাজ পরিবর্তন হবে। সকল নাগরিকরা যদি তাদের দায়িত্ব পালন করে সুন্দর পরিবেশ বজায় থাকবে, সুন্দর ফেনী গঠিত হবে।

 এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ, পৌর আওয়ামী লীগ সভাপতি আইনুল কবির শামীম, ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাহ উল হায়দার চৌধুরী সোহেলসহ পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরগণ।  

অনুষ্ঠানে গত দুই বছরে ট্রেড লাইসেন্স, পৌর কর, রেমিট্যান্স প্রেরণকারী, ছাদবাগান, হাফেজ, সেরা বাজার পরিদর্শক কর্মকর্তা, সেরা পঞ্চায়েত কমিটি, সেরা পরিচ্ছন্নতা কর্মী ক্যাটাগরিতে মোট ৯ জনকে পুরষ্কৃত করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এসএইচডি/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।