ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের সাড়ে ৩ ঘণ্টা পর শ্রমিকের মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
নিখোঁজের সাড়ে ৩ ঘণ্টা পর শ্রমিকের মরদেহ উদ্ধার 

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে খালে পড়ে নিখোঁজের সাড়ে ৩ ঘণ্টা পরে জাকির শেখ (২৫) নামের এক ড্রেজার শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর দুইটার দিকে মোরেলগঞ্জ পৌর শহরের ষ্টীলব্রীজ সংলগ্ন বারইখালী খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত জাকির শেখ খাউলিয়া ইউনিয়নের সন্ন্যাসী গ্রামের মৃত রুস্তুম আলী শেখের ছেলে।

এর আগে, মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে মোরেলগঞ্জ পৌর শহরের ষ্টীলব্রীজ সংলগ্ন বারইখালী খালে বালুর জাহাজ থেকে পড়ে নিখোঁজ হন তিনি।

ড্রেজারে কর্মরত শ্রমিক মনির হোসেন বালু বহনকারি জাহাজ আনলোড করার জন্য নোঙর করার সময় দুটি জাহাজে ধাক্কা লাগলে মাথায় আঘাত পেয়ে জাকির খালে পড়ে যায়। এরপর আর খুঁজে পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা প্রবীর দেবনাথ বলেন, নিখোঁজ শ্রমিক জাকিরকে খুঁজতে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে তল্লাশি শুরু করে। পরবর্তিতে খুলনা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল এসে দুপুর ২টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

মোরেলগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, জাকিরের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।