ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
কিশোরগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ আটক ২

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেটসহ মো. সেজান মাহমুদ ওরফে হৃদয় (২৬) ও মিঠুন কর্মকার ওরফে মিথুন (২৭) নামে দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাব।

শনিবার (০৪ মার্চ) সকালে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

আটকরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার চরমারিয়া এলাকার মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. সেজান মাহমুদ ওরফে হৃদয় ও একই উপজেলার নগুয়া এলাকার ননি গোপাল কর্মকারের ছেলে মিঠুন কর্মকার ওরফে মিথুন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প জানতে পারে যে, কয়েকজন মাদকবিক্রেতা কিশোরগঞ্জ সদর উপজেলার চরমারিয়া এলাকায় অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে তাদের ওপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয়। পরে তথ্যের সত্যতা পেলে শুক্রবার দিনগত রাত ১টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে হৃদয় ও মিথুনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৭০টি ইয়াবা ট্যাবলেট, নগদ ৮২৫ টাকা ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হৃদয় ও মিথুন স্বীকার করেন যে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক (ভারপ্রাপ্ত) সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা জানান, আটকদের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।