ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভিক্ষুকের কোলে ৬ মাসের শিশুপুত্রকে রেখে মা উধাও!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
ভিক্ষুকের কোলে ৬ মাসের শিশুপুত্রকে রেখে মা উধাও!

লক্ষ্মীপুর: ভিক্ষুকের কোলে ছয় মাসের একটি ছেলে শিশুকে রেখে তার মা নিরুদ্দেশ হয়ে গেছেন।  

বুধবার (১ মার্চ) দুপুর ২টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার মজুপুর এলাকায় আধুনিক হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ওই ভিক্ষুকের কাছ থেকে শিশুটিকে উদ্ধার করে তাদের হেফাজতে নেয়।

বৃদ্ধা ভিক্ষুক সালমা বেগম (৭০) জানান, তিনি রাস্তায় রাস্তায় ভিক্ষা করেন। ভিক্ষা করার জন্য তিনি আধুনিক হাসপাতালের সামনে এলে হঠাৎ করে অচেনা এক নারী এসে শিশুটিকে তার কোলে রাখতে দেন। একটু আসি বলে ওই নারী প্রায় তিন ঘণ্টায়ও ফেরেননি। পরে বিষয়টি তিনি স্থানীয়দের জানিয়েছেন।  

সালমা বেগম লক্ষ্মীপুর পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকার মৃত আবদুর সোবহানের স্ত্রী।

স্থানীয়রা জানান, দীর্ঘ সময় ধরে বৃদ্ধা সালমা শিশুটিকে নিয়ে বসে ছিলেন। পরে শিশুটিকে রেখে তার মা পালিয়ে গেছেন বলে আশপাশের লোকজনকে জানান তিনি। খবর পেয়ে লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদ সেখানে গিয়ে বিষয়টি শহর পুলিশ ফাঁড়িকে জানান। শিশু রেখে সটকে পড়া নারী আসলেই শিশুটির মা কি না, তাও জানা যায়নি।

কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদ বলেন, ঘটনাটি খুব দুঃখজনক। নিষ্পাপ শিশুটিকে ভিক্ষুকের কোলে রেখে তিন ঘণ্টায়ও ফেরেননি তার মা। আশপাশের কেউই ওই নারীকে চেনেন না।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবদুল ওয়াদুদ বলেন, শিশুটিকে উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্তের জন্য হাসপাতালের আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেছি। কিন্তু কেউ কোনো তথ্য দিতে পারেননি। বর্তমানে শিশুটি আমাদের হেফাজতে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।