ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় কৃষকের গাভী জবাই করে মাংস নিয়ে গেছে দুর্বৃত্তরা

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
মাগুরায় কৃষকের গাভী জবাই করে মাংস নিয়ে গেছে দুর্বৃত্তরা

মাগুরা: গভীর রাতে কৃষকের গরু জবাই করে মাংস নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাতের কোনো একসময় মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের নৈহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

 

ক্ষতিগ্রস্ত কৃষকের নাম মো. হানিফ মোল্লা। তিনি ওই গ্রামের মৃত আলিম মোল্লার ছেলে।  

কৃষক হানিফ মোল্লা জানান, প্রতিদিনের মতো গাভী ও চার মাসের বাছুরটি গোয়ালে রেখে তিনি ঘুমাতে যান। সকালে ঘুম থেকে উঠে দেখেন গোয়ালে গাভী-বাছুর নাই। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশে ফসলের মাঠে বাছুরটিকে ছোটাছুটি করতে দেখেন।

কিছুক্ষণ পরেই ক্ষেতের আইলে গাভীর চামড়া, মাথার অংশ বিশেষ ও নাড়িভুড়ি পড়ে থাকতে দেখেন। ধারণা করছেন রাতে গাভীটি চুরি করে এনে জবাই করে মাংস নিয়ে গেছেন দুর্বৃত্তরা।  

ক্ষতিগ্রস্ত কৃষক জানান, একমাত্র গাভীটি হারিয়ে তিনি পথে বসে গেছেন। গাভীর দুধ বিক্রি করে তিনি পরিবারের খরচ মেটাতেন। তাঁর কোনো শত্রু নেই। তিনি কাউকেই সন্দেহ করতে পারছেন না।  

এ বিষয়ে জানতে চাইলে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিত কুমার রায় বলেন, ঘটনাটি জানার পর পুলিশ অপরাধীদের শনাক্তে কাজ করছে। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাননি বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।