ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইতালিপ্রবাসীকে বেধড়ক পেটালেন ছাত্রলীগ নেতা 

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
ইতালিপ্রবাসীকে বেধড়ক পেটালেন ছাত্রলীগ নেতা  আহত ইতালিপ্রবাসী আনিছ

জামালপুর: ইতালিপ্রবাসীকে ডেকে নিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে জামালপুরের মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের বিরুদ্ধে।

গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে নিজের বাড়ির গেটের সামনেই পিটুনির শিকার হন ওই প্রবাসী।

২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

আহত প্রবাসীর নাম আনিছ মোল্লা (৩৫)। মেলান্দহ পৌরসভার পশ্চিম জালালপুর গ্রামের মৃত তারা মোল্লার ছেলে তিনি।  

২০০৭ সাল থেকে ইতালিতে প্রবাস জীবন পার করছেন আনিছ। গত ১০ জানুয়ারি বাংলাদেশে আসেন তিনি। আগামী ২ মার্চ তার ইতালিতে ফিরে যাওয়ার কথা।

অভিযোগ, মঙ্গলবার বিকালে মেলান্দহ বাজার রেল স্টেশনে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা ট্রেনে ইতালি প্রবাসী চাচা নুর হোসেনকে উঠিয়ে দিতে গেলে ট্রেনের বগিতে স্থানীয় এক যাত্রীর সাথে বাকবিতণ্ড হয় আনিছের। এর জেরে মঙ্গলবার রাতে আনিছ মোল্লাকে তার বাড়ি থেকে ডেকে বের করেন ইসমাইল হোসেন। গেট থেকে বের হয়ে রাস্তায় এলেই ইসমাইল ও তার সহযোগী ছাত্রলীগের নেতাকর্মীরা আনিছকে বেধড়ক পেটাতে থাকে। তার চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশিরা ঘটনাস্থলে এগিয়ে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা পালিয়ে যায়।  

আহত আনিছের মা বকুল বেগম কান্নাজড়িত কণ্ঠে বাংলানিউজকে বলেন, তার ছেলেকে যারা বাড়ি থেকে তুলে নিয়ে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।  

অভিযোগের বিষয়ে মেলান্দহ উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অস্বীকার করেন। বাংলানিউজকে তিনি বলেন, এ ব্যাপারে আমি কিছুই জানি না।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় থানায় এখনবধি কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।