ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় শিক্ষিকা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় শিক্ষিকা নিহত

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় অফিসে যাওয়ার পথে ইট বোঝাই ট্রাক্টরের চাপায় যশোদা রানী (৩২) নামে এক শিক্ষিকা নিহত হয়েছেন। এ সময় তার সহকর্মী অতুলচন্দ্র বর্মন (৪৫) আহত হয়েছেন।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১টার সময় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের ভোলা বসুনিয়া ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যশোদা জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের মাগুড়মারি চৌরাস্তার নন্দগছ গ্রামের রাজিব চন্দ্র রায়ের স্ত্রী। তিনি ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ের শিক্ষিকা ছিলেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ঘাতক ট্রাক্টরে আগুন জ্বালিয়ে দিয়েছেন স্থানীয়রা।  

জানা গেছে, সোমবার সকালে সহকর্মী অতুল চন্দ্র বর্মনের মোটরসাইকেলে করে বিদ্যালয়ে যাচ্ছিলেন যশোদা। এ সময় মাড়েয়া ইউনিয়নের ওই স্থানে পৌছালে পেছন থেকে একটি ইট বোঝাই ট্রাক্টর তাদের ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে গেলে ট্রাক্টরটি তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক ডা. ফারহানা জাহান মিলি যশোদাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পরে ঘাতক ট্রাক্টরের চালক পালিয়ে গেলে বিক্ষুব্ধ জনতা ট্রাক্টরটিতে আগুন লাগিয়ে দেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বাংলানিউজকে বলেন, ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। বর্তমানে পরিবেশ শান্ত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।