ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ১০ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
চাঁদপুরে ১০ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

চাঁদপুর: জেলার সদর উপজেলার মেঘনা নদীর পশ্চিম পাড়ে রাজরাজেশ্বর ইউনিয়নের বাঁশ গাড়িরচর এলাকায় যাত্রীবাহী ট্রলার থেকে ১০ কেজি গাঁজাসহ মো. কিরণ মোল্লা (৪৫) নামে মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড।
 
শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশ কোস্টগার্ড-এর মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) কোস্ট গার্ড ঢাকা জোন অধীনস্থ বিসিজি স্টেশন চাঁদপুর কর্তৃক লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ানের নেতৃত্বে চাঁদপুর সদর বাঁশগাড়ির চর সংলগ্ন মেঘনা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চাঁদপুর থেকে সুরেশ্বরগামী একটি যাত্রীবাহী স্টিলবডি ট্রলার তল্লাশি করে ১০ কেজি গাঁজাসহ মো. কিরণ মোল্লা নামে মাদক কারবারিকে আটক করা হয়। আটক মাদক কারবারি চাঁদপুর শহরের বড় স্টেশন রোডে শ্রমিক কলোনি এলাকার বাসিন্দা।

তিনি আরও বলেন, রাতেই জব্দ করা গাঁজা ও আটক কারবারিকে চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।