ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

খাগড়াছড়ি: খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

এসময় ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে. কর্নেল রুবায়েত আলমসহ জেলার উচ্চপদস্থ সামরিক-বেসামরিক কর্মকর্তারা, পরিচালনা পর্ষদের সদস্যরাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী রবীন্দ্র, নজরুল ও জসীম উদ্দীন এই তিনটি হাউস বিভক্ত হয়ে শিক্ষার্থীদের প্রদর্শিত প্যারেড, পিটি, খেলাধুলা, যেমন খুশি তেমন সাজো এবং বিভিন্ন খেলাধুলার পাশাপাশি প্রদর্শিত হয় ফিজিক্যাল ডিসপ্লে, মিউজিক্যাল ডিসপ্লে এবং কারাতে ডিসপ্লে।

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পড়াশুনার পাশাপাশি সহপাঠ্যক্রমিক কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমেই মনের সুপ্ত সৃজনশীলতা ও নান্দনিকতার বিকাশ পরিপূর্ণরূপে সম্ভব হয়। তাই পড়াশুনার পাশাপাশি সাংস্কৃতিক, ক্রীড়ায় অংশ নেওয়ার আহ্বান জানান।

পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও পদক বিতরণ করা হয়। এতে আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৬৯ পয়েন্ট পেয়ে যৌথভাবে রবীন্দ্র ও নজরুল হাউস যৌথভাবে চ্যাম্পিয়ন এবং জসিম উদ্দিন হাউস রানার্স-আপ হয়।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এডি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।