ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাময়িক বরখাস্তের পর গাঁজাসহ আটক হলেন পুলিশ সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
সাময়িক বরখাস্তের পর গাঁজাসহ আটক হলেন পুলিশ সদস্য

বরগুনা: দুই কেজি গাঁজাসহ বরিশাল জেলা পুলিশের বরখাস্তকৃত কনস্টেবল মো. কাওসারকে (২৬) আটক করেছে বরগুনা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের আমড়াঝুড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক কাওসার একই এলাকার আলম শিকদারের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, স্ত্রীর অভিযোগে সাময়িক বরখাস্ত হওয়া বরিশাল জেলা পুলিশে কর্মরত পুলিশ সদস্য কাওসার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তিনি বরখাস্ত হওয়ার পর থেকে এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাওসারকে আটক করা হয়।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম খান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাওসারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে হাজির করা হবে।

তিনি আরও জানান, কাওসার বরিশাল জেলা পুলিশে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। সাময়িক বরখাস্ত হওয়ার পর থেকেই তিনি নিজ এলাকায় মাদকের বড় বড় চালান নিয়ে ব্যবসা করছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।