ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাফেজ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাফেজ নিহত দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল

সাতক্ষীরা: সাতক্ষীরায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শেখ জুবায়ের আহমেদ (১৫) নামে এক হাফেজ নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে আরও দুজন।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সাতক্ষীরা শহরতলীর বিনেরপোতা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

নিহত শেখ জুবায়ের আহমেদ শহরের পলাশপোল পূর্বপাড়া এলাকার শেখ কবিরুজ্জামানের ছেলে। সে গতবছর পলাশপোল নুরুল কোরআন মদিনা মাদরাসা থেকে হাফেজি সম্পন্ন করে।

আহত অপর দুজন হলেন, রাহাত আলী (১৬) ও তরিকুল ইসলাম (২৬)। তাদের দুজনকে সাতক্ষীরার হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ও সংগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ইসমাইল গাজী বলেন, পাশের একটি ঘেরে কাজ করছিলাম। এসময় বিকট শব্দ শুনে এগিয়ে এসে দেখি মুখোমুখি সংঘর্ষে দুটি মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে গেছে। ঘটনাস্থলেই একজন মারা যান।

নিহত জুবায়েরের বাবা শেখ কবিরুজ্জামান জানান, তার ছেলের বন্ধু রাহাত আলী সাতক্ষীরা থেকে পাটকেলঘাটার দিকে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। পেছনের সিটে বসা ছিল জুবায়ের। এসময় অপর একটি মোটরসাইকেলে তরিকুল ইসলাম নামের এক যুবক বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসছিল। এ সময় দুজনেই নিয়ন্ত্রণ হারিয়ে একে অপরের সঙ্গে সংঘর্ষ ঘটায়। এতে ঘটনাস্থলে জুবায়ের মারা যায়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এসএএইচ  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।