ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে সাত হাজার ইয়াবাসহ গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
সাভারে সাত হাজার ইয়াবাসহ গ্রেফতার ১

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়া থেকে সাত হাজার ইয়াবাসহ আবিদ বেগ (৪০) নামে এক মাদক সম্রাটকে গ্রেফতার করেছে ঢাকা জেলা গোয়েন্দা (ডিবি) শাখা উত্তরের পুলিশ।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ উত্তরের পরিদর্শক (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে গত বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার পলাশবাড়ী ইউনাইটেড হাউজিং (ব্লক-এ) থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আবিদ আশুলিয়ার পলাশবাড়ীর ইউনাইটেড হাউজিংয়ের (ব্লক-এ) মো. নুরুন বেগের ছেলে। তিনি প্রায় তিন বছর ধরে মাদকদ্রব্য বিক্রির সঙ্গে জড়িত রয়েছেন। এছাড়া তার নামে তিনটা মামলাও রয়েছে বলে জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নির্দেশনায় ডিবির অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব খানের সরাসরি তত্ত্বাবধানে উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলামের নেতৃত্বের সঙ্গীয় ফোর্সের সহায়তায় আশুলিয়া থানা এলাকার পলাশবাড়ী ইউনাইটেড হাউজিং (ব্লক-এ) থেকে সাত হাজার ইয়াবাসহ আবিদকে গ্রেফতার করা হয়। যার বাজার মূল্য ২১ লাখ টাকা।

ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ উত্তরের পরিদর্শক (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বাংলানিউজকে বলেন, আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মাদক ব্যবসায় তার সঙ্গে আরও দুজন সহযোগী রয়েছেন। তাদের নাম, ঠিকানা সংগ্রহ করে গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আসামির সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। তাকে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৩
এসএফ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।