ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

উপহারের গাড়ি নিতে শিক্ষকের বাড়িতে হিরো আলম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
উপহারের গাড়ি নিতে শিক্ষকের বাড়িতে হিরো আলম উপহারের গাড়ি আনতে শিক্ষকের বাড়িতে বসে আছেন হিরো আলম।

হবিগঞ্জ: গাড়ি উপহারের ঘোষণা দেওয়া শিক্ষকের বাড়িতে গিয়েছেন সোশ্যাল মিডিয়ার আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে শিক্ষক এম মুখলিছুর রহমানের বাড়িতে পৌঁছেন তিনি।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত এই দুই ব্যক্তির উপহার দেওয়া-নেওয়ার ঘটনা দেখতে স্থানীয় লোকজন সেখানে ভিড় করেছেন।  

হিরো আলম বাংলানিউজকে বলেন, ‘এম মুখলিছুর রহমান আমাকে গাড়ি উপহারের ঘোষণা দিয়ে ফেসবুকে একটি ভিডিও দিয়েছিলেন। সে অনুযায়ী আমি তার বাড়িতে এসেছি, দেখি এখন তিনি কি করেন। ’ 

এম মুখলিছুর রহমান চুনারুঘাটের আব্দুল জব্বার একাডেমি অ্যান্ড হাইস্কুলের অধ্যক্ষ। হিরো আলম সংসদ সদস্য পদে নির্বাচনে দাঁড়িয়ে যে চ্যালেঞ্জ নিয়েছেন, তা মোকাবিলার জন্য তাকে নিজের গাড়িটি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। আগের ঘোষণা অনুযায়ী আজ গাড়িটি উপহার দেওয়া-নেওয়ার কথা।  

ওই শিক্ষকদের বাড়িতে আসা লোকজনের মধ্যে একজন পেশাজীবী সাইফুল ইসলাম।

তিনি বলেন, ‘হিরো আলম এবং এম মুখলেছুর রহমান দুইজনই সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তি। তাদের উপহার দেওয়া-নেওয়ার ঘটনা দেখতে এখানে এসেছি। ’

আরও পড়ুন>>>

উপহারের গাড়ি আনতে গিয়ে মামলা খেলেন হিরো আলম

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।