ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

সড়কে পিষ্ট সন্তান, মায়ের কণ্ঠস্তব্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
সড়কে পিষ্ট সন্তান, মায়ের কণ্ঠস্তব্ধ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যাওয়া রাকিব হাসান মোটরসাইকেল যাত্রী পরিবহন করতেন। ছোটবেলা থেকেই মা মোসাম্মৎ সাথীকে নিয়ে যাত্রাবাড়ী ধলপুরে থাকতেন।

তবে কয়েকদিন আগে নতুন একটি বাসা ভাড়া করে মাকে নিয়ে যাত্রাবাড়ী মাতুয়াইল এলাকায় বসবাস করছিলেন।

রাকিবের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। খবর পেয়ে আত্মীয়দের সঙ্গে হাসপাতালে এসেছেন রাকিবের মা মোসাম্মৎ সাথী। একমাত্র সম্বল ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন রাকিবের মা। সন্তানের মৃত্যুতে তার স্তব্ধ হয়ে গিয়েছে তার কণ্ঠস্বর। কোনো কথা নেই তার মুখে। বড় বড় চোখে এদিক সেদিক ফেল ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকেন।

এক পর্যায়ে শরীরের ভারসাম্য হারিয়ে নীচে বসে পড়েন তিনি। পরে ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতালে আসেন রাকিবের বাবা।

হাসপাতালে নিহতের মামা নুর উদ্দিন সরদার জানান, রাকিবের বাবা মো. রুহুল আমিন আরেকটা বিয়ের করার কারণে অনেক আগে থেকেই তাদের সঙ্গে তেমন যোগাযোগ নেই। তারপর থেকেই তার মার একমাত্র সম্বল ছিল রাকিব। সাংসারিক নানা কারণে দুই বছর আগে স্ত্রীর সঙ্গে রাকিবের বিচ্ছেদ হয়ে যায়। একমাত্র অবলম্বন মাকে নিয়েই থাকতেন রাকিব। দুপুরের দিকে বাসায় ফেরার পথে হানিফ ফ্লাইওভারের সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। তবে আগে তিনি নানা রকম কাজ করলেও এখন তিনি মোটরসাইকেলে যাত্রী পরিবহন করে রোজগার করতেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম জানান, এখনও জানা যায়নি কোন গাড়ির চাপায় রাকিব মারা গেছেন।

আরও পড়ুন: হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনায় যুবক নিহত

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।