ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে লুন্ঠিত চাল উদ্ধার, ৩ ডাকাত গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
গাজীপুরে লুন্ঠিত চাল উদ্ধার, ৩ ডাকাত গ্রেফতার 

গাজীপুর: গাজীপুরে দোকানের তালা কেটে ২৩৩ বস্তা চাল লুটের ঘটনায় আন্তঃজেলা চক্রের তিন ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও লুন্ঠিত চাল উদ্ধার করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ উত্তর-ডিসি) আবু তোরাব মো. শামসুর রহমান তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।  

গ্রেফতাররা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার আইরা মোহন কান্দাপাড়া এলাকার বশির (৪৫), টাঙ্গাইলের কালিহাতি উপজেলার কুরশিলা নয়াপাড়া এলাকার রাজু মোল্লা (৩০) ও একই উপজেলার সিংগাইর এলাকার মিজানুর রহমান (৩০)।  

উপ-কমিশনার (ডিসি) আবু তোরাব মো. শামসুর রহমান সংবাদ সম্মেলনে জানান, গত ১৯ জানুয়ারি রাতে গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার বাঙ্গালগাছ এলাকায় বাজারে ৮/১০ জনের একদল ডাকাত হানা দেয়। এসময় বাজারের নিরাপত্তা প্রহরীকে মারধর ও হাত-পা বেঁধে ফেলে রাখে। পরে ডাকাতরা মুজিবুর রহমানের চাউলের আড়তের তালা ভেঙে দুটি পিকআপ করে ২৫ ও ৫০ কেজির ২৩৩ বস্তা চাউল লুট করে। এ ঘটনায় গত বুধবার রাতে সদর ও কোনাবাড়ী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে কোনাবাড়ী এলাকা থেকে ডাকাত সদস্য বশিরকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তিতে ওই রাতেই টাঙ্গাইলের কালিহাতি ও ভূঞাপুর থানা এলাকা থেকে রাজু মোল্লা ও মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ডাকাত সদস্যদের বিরুদ্ধে টাঙ্গাইলের বিভিন্ন থানাসহ দেশের বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রেজওয়ান আহমেদ, গোয়েন্দা বিভাগের সহকারী কমিশনার (এসি) আসাদুজ্জামান, সহকারী কমিশনার (এসি) সদর ফাহিম আজাদসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।  
 
বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
আরএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।