ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নসিমনের ধাক্কায় আহত শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
নসিমনের ধাক্কায় আহত শিশুর মৃত্যু

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী পৌর এলাকায় গরু বোঝায় একটি নসিমনের ধাক্কায় সামী (৪) নামে এক শিশু আহত হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে ঈশ্বরদী পৌর এলাকার অরণকোলা কৃষি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিশু সানী ঈশ্বরদী শহরের অরণকোলা এলাকার আইনুল হকের ছেলে। তার বাবা ঈশ্বরদী ডাল গবেষণা কেন্দ্রে শ্রমিকের কাজ করেন।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার ঈশ্বরদী পৌর এলাকার অরণকোলা সাপ্তাহিক গরুর হাট বসে। সকাল থেকে সন্ধা পর্যন্ত বেপরোয়া গতিতে ইঞ্জিনচালিত নসিমন-করিমনে চড়িয়ে গরু আনা-নেওয়া হয়ে থাকে উত্তরাঞ্চলের বৃহৎ এ গরুর হাটে।  

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে অরণকোলা গরুর হাট থেকে গরু বোঝায় নসিমন আসছিল ঈশ্বরদী কৃষি কলেজের সামনে দিয়ে। এসময় নসিমনটি রাস্তা পার হতে যাওয়া শিশুটিকে ধাক্কা দেয়। এতে শিশুটি পাঁকা রাস্তায় ছিঁটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। এসময় দ্রুতগতিতে ওই নসিমনটি পালিয়ে যায়। স্থানীয়রা আহত শিশুটিকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে অবস্থার অনেকটা অবনতি হয়। পরে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। সন্ধ্যায় সেখানেই চিকিৎসাধীন শিশুটির মৃত্যু হয়।  

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে জানান, এ ব্যাপারে কেউ এখনো অভিযোগ দেয়নি। তবে তাৎক্ষণিকভাবে চেষ্টা চালিয়েও নসিমনসহ পলাতক চালককে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।