ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অফিস থেকে ফেরার পথে এসবি কর্মকর্তার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
অফিস থেকে ফেরার পথে এসবি কর্মকর্তার মৃত্যু

ঢাকা: রাজধানীর তেজগাঁও লাভ রোডে শফিকুর রহমান মুকুল (৫৬) নামে পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) এক অতিরিক্ত পুলিশ সুপারের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে রাস্তায় হঠাৎ অসুস্থ্ হয়ে পড়ে যান এই পুলিশ কর্মকর্তা। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গাড়িচালক পুলিশ সদস্য জাফর আলী জানান, মালিবাগ এসবি অফিসে ডিউটি শেষ করে মিরপুর ৬০ ফুট এলাকার বাসায় ফিরছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শফিকুর রহমান মুকুল। তেজগাঁও লাভ রোড এলাকায় পৌঁছলে তিনি অসুস্থ হয়ে পড়েন। তখন প্রথমে ওনাকে গাড়িতে করে সমরিতা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংরাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ