ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত,

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
গোপালগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত,

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল চালক তানভীর সিকদার (২৩) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় অপর দুই বন্ধু আহত হয়েছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তানভীর সিকদার গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়া গ্রামের মাসুদ সিকদারের ছেলে। আহতরা হলেন, তার দুই বন্ধু সেনাবাহিনীর সদস্য মারুফ বিল্লাহ (২২) ও আরেফিন (২২)।

কাশিয়ানীর ভা‌টিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক সাইদুল ইসলাম জানান, তানভীর তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেল করে গোপীনাথপুর থেকে ফুকরা যাচ্ছিলেন। প‌থেম‌ধ্যে ফুকরা এলাকায় ঢাকাগামী একটি মাইক্রোবাস পিছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে গিয়ে তিন আরোহী মারাত্মক আহত হন। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনালের হাসপাতালে নেওয়ার পথে তানভীর মারা যায়। আহত অপর দুই বন্ধুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক মাইক্রোবাসটি পালিয়ে গেছে।  

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।