ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
ঈশ্বরদীতে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ইজিবাইকের ধাক্কায় লামিয়া লাম (৮) নামে এক শিশু নিহত হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) পাবনার ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর বিলকেদার পূর্বপাড়া বাঁধের নীচের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লাম উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর বিলকেদার গ্রামের বাবু সরদারের মেয়ে। সে বিলকেদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ঈশ্বরদীর লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর পূর্বপাড়া বাঁধের নিচে সহপাঠীদের সঙ্গে খেলা করছিল লাম। তখন রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ইজিবাইকটি লামকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয় এলাকাবাসী ওই শিশুটিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল নেওয়ার পথে লামের মৃত্যু হয়।

এদিকে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে ইজিবাইক চালককে আটক করে থানায় নেয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে জানান, পাবনা জেনারেল হাসপাতাল থেকে শিশুটির মরদেহ ঈশ্বরদী থানায় নেওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ইজিবাইকসহ চালককে আটক করেছে পুলিশ। নিহতের স্বজনরা এখনও কোনো লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।