ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
নরসিংদীতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার গ্রেফতার সাজাপ্রাপ্ত আসামি আমির হোসেন

নরসিংদী: নরসিংদীর পলাশে ১০ বছরের সাজাপ্রাপ্ত আমির হোসেন (৫০) নামে  এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।  বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর  খিলগাঁও থানার নন্দীপাড়া এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আমির হোসেন পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কেন্দুয়াব গ্রামের অপর উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, ২০০৪ সালে আমির হোসেনের বিরুদ্ধে পলাশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়। সেই মামলায় নরসিংদীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আসামিকে ১০ বছরের সাজা ও একলাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দেন। পরে সাজাপ্রাপ্ত আমির হোসেন তার নিজ এলাকা থেকে পালিয়ে রাজধানীর একটি ভাড়া বাসায় বসবাস করতে থাকেন।

এদিকে পলাশ থানা পুলিশ গ্রেফতারি পরোয়ানা পেয়ে বুধবার দুপুরে গোপন সংবাদ ভিত্তিতে রাজধানীর খিলগাঁও থানার নন্দীপাড়া এলাকায় অভিযান চালিয়ে আমির হোসেনকে গ্রেফতার করে। পরে তাকে পলাশ থানায় নিয়ে আসা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, গ্রেফতার আসামিকে নরসিংদীর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।