ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মধ্যে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মধ্যে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

ঠাকুরগাঁওয়: ঠাকুরগাঁওয়ে দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।  

বুধবার (২৫ জানুয়ারি) সকালে জেলা পরিষদ অডিটোরিয়াম প্রাঙ্গণে কালের কণ্ঠের শুভ সংঘের উদ্যোগে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এক হাজার কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক মামুন ভূঁইয়া।  
কম্বল হাতে পেয়ে বৃদ্ধা নিরবালা বানু বলেন, এই শীতে খুব কষ্ট করছিলাম। কেউ কম্বল দেয়নি আমাকে। আজ থেকে একটু হলেও শান্তিতে ঘুমাতে পারব। বসুন্ধরা গ্রুপের জন্য দোয়া করি, যেন তারা আমাদের পাশে থাকতে পারে।
ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক মামুন ভূঁইয়া বলেন, আমি বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা ও চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই, এই শীতের সমাজের দুস্থ জনগণের পাশে দাঁড়ানোর জন্য। এই শীতের মধ্যে সবচেয়ে বেশি কষ্টে থাকে ছিন্নমূল দরিদ্র মানুষগুলো। তাই বসুন্ধরা গ্রুপের উপহার শীতার্তদের জন্য কম্বল সবার উপকারে আসবে। সেই সঙ্গে তাদের এই ধারাবাহিকতা বজায় থাকবে বলে আশা করি।

কম্বল বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটু, কালের কণ্ঠ ও যমুনা টিভির জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস, কালের কণ্ঠ ঠাকুরগাঁও শুভসংঘের সহ-সভাপতি তাপস দেবনাথ, সাধারণ সম্পাদক রাশেদুল আলম লিটনসহ কালের কণ্ঠ শুভসংঘ ঠাকুরগাঁও জেলা শাখার সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।